bangla news

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী বার বার আসবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৫ ৫:৫১:১৫ পিএম
জাতির পিতার ম্যুরাল এবং মঞ্চ তৈরি কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর

জাতির পিতার ম্যুরাল এবং মঞ্চ তৈরি কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর

নীলফামারী: সাবেক সংস্কৃতিমন্ত্রী ও নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন, আমরা প্রতি বছর বঙ্গবন্ধুর জন্মদিন শিশু দিবস হিসেবে পালন করতে পারবো, কিন্তু জন্মশতবার্ষিকী উদযাপন করতে পারবো না। ১০০ বছর পর আবার এই বর্ষটি পাবো। ততোদিন আমরা থাকবো কী না নিশ্চয়তা নেই।
 

রোববার (১৫ মার্চ) সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এ বছরটি স্মরণীয় করে রাখতে যে যার মতো একটি করে ভালো কাজ করে জাতির পিতার প্রতি সম্মান জানাতে চাই আমরা।

সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহিদ মাহমুদ। সভায় বক্তব্য দেন- জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, চেয়ারম্যান সমিতির সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু। স্বাগত বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার।
 
পরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে সাড়ে ছয় লাখ টাকা ব্যয়ে জাতির পিতার ম্যুরাল এবং মঞ্চ তৈরি কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-15 17:51:15