bangla news

সংসদে জনগণের পক্ষে জোরালো ভূমিকা রাখবো: শেখ রবিউল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৩ ৭:১৫:১২ পিএম
নির্বাচনী প্রচারণায় শেখ রবিউল আলম রবি। ছবি: বাংলানিউজ

নির্বাচনী প্রচারণায় শেখ রবিউল আলম রবি। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা-১০ আসনের জনগণের প্রত্যাশা ও তাদের প্রয়োজন চিহ্নিত করা হয়েছে উল্লেখ করে বিএনপির প্রার্থী শেখ রবিউল আলম রবি বলেছেন, আগামী ২১ মার্চের নির্বাচনে জনগণ ভোট দেওয়ার সুযোগ পেলে আমাকেই প্রতিনিধি নির্বাচিত করবে। জাতীয় সংসদে গিয়ে আমি তাদের হয়ে প্রত্যাশা পূরণে জোরালো ভূমিকা রাখবো।

শুক্রবার (১৩ মার্চ) রাজধানীর জিগাতলা গাবতলা মসজিদের সামনে গণসংযোগের আগে পথসভায় তিনি এ কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি সমস্যাগুলো চিহ্নিত করেছি। এলাকায় মাদক ছড়িয়ে গেছে। রাস্তাঘাট সরু। ফুটপাত নেই। আমি নির্বাচিত হলে সিটি করপোরেশনকে এ বিষয়ে পদক্ষেপ নিতে বলবো। কোনো কোনো ক্ষেত্রে আমি তাদের বাধ্য করবো।

রবিউল আলম বলেন, আমি আবারও বলছি, সরকার দানবীয় চরিত্র থেকে বের হয়ে সুষ্ঠু ভোটের ব্যবস্থা করলে জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে।

তিনি বলেন, আওয়ামী লীগের প্রার্থী প্রতিনিয়ত নির্বাচনী প্রচারণার বিধি লঙ্ঘন করছেন। তিনি প্রচারণায় ব্যানার-ফেস্টুন, মাইক ব্যবহার করছেন। বিধি অনুযায়ী যেখানে প্রতি ওয়ার্ডে একটি নির্বাচনী অফিস ব্যবহার করার কথা সেখানে তিনি একাধিক অফিস ব্যবহার করছেন। প্রচার-প্রচারণায় ফুটপাত দখল করে জনদুর্ভোগ সৃষ্টি করছেন।

গণসংযোগে অন্যদের মধ্যে ধানমন্ডি থানা শ্রমিক দলের সভাপতি আবু কাওসার, ১৬ নম্বর বিএনপি সভাপতি জাহাঙ্গীর হোসেন, যুবদল নেতা হাবীবুর রহমান, হাজারীবাগ থানা বিএনপির সাধারণ সম্পাদক আজিজুর রহমান, সহ-সভাপতি আব্দুল জলিল প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১১ মার্চ ১৩, ২০২০
এমএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-13 19:15:12