bangla news

লোহাগড়ায় আ’লীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১২ ৪:২৬:২৬ পিএম
সিকদার নজরুল ইসলাম

সিকদার নজরুল ইসলাম

নড়াইল: নড়াইলের লোহাগড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা বদর খন্দকারকে (৪০) কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও লোহাগড়া ইউনিয়নের চেয়ারম্যান সিকদার নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন বিষয়টি জানান। এর আগে, বুধবার (১১ মার্চ) সন্ধ্যায় ঢাকা বিডিআর ৪ নম্বর গেট সংলগ্ন ইবনেসিনার সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় লোহাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা বদর খন্দকারকে কুপিয়ে হত্যা করে আসামিরা। পরে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ৯টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 
মৃত বদর লোহাগড়া ইউনিয়নের চরবগজুড়ি গ্রামের ময়ের আলীর ছেলে এবং আওয়ামী লীগের নেতা ছিলেন। 

এ হত্যাকাণ্ডের ঘটনায় বদর খন্দকারের স্ত্রী নাজমিন বেগম বাদী হয়ে গত ২৫ ফেব্রুয়ারি রাতে লোহাগড়া থানা মামলা করেন। মামলায় প্রধান আসামি করা হয় লোহাগড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নজরুল শিকদারকে (৪৫)। অন্য আসামিরা হলেন-নজরুল শিকদারের বড় ভাই ইবাদত শিকদার, ভাইপো জাকারিয়া শিকদার ওরফে গফফার, ভাগ্নে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক উপ-সম্পাদক আব্দুল্লাহ আল আজাদ সুজন, চাচাতো ভাই এনায়েত শিকদারসহ ১৬ জন। এছাড়া অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামি করা হয়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আমানুল্লাহ আল বারী বলেন, লোহাগড়া থানা পুলিশের একটি দল ঢাকা থেকে তাকে গ্রেফতার করে নিয়ে নড়াইলের পথে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, মার্চ ১২, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-12 16:26:26