ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রীর দেওয়া শিক্ষার সমুচিত জবাব দেবে বিএনপি: হান্নান শাহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১০

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটি সদস্য আসম হান্নান শাহ বলেছেন, বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর হামলা-মামলা চালিয়ে প্রধানমন্ত্রী যে রাজনৈতিক শিক্ষা দিচ্ছেন, আগামীতে তার সমুচিত জবাব দেবে বিএনপি।

মঙ্গলবার সন্ধ্যায় নয়া পল্টনের মাওলানা ভাসানি মিলনায়তনে জাতীয়তাবাদী তৃণমূল দল আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।



তৃণমূল দল সভাপতি হানিফ বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তৃতা করেন স্থায়ী কমিটির অপর সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, যুগ্ম-মহাসচিব বরকত উল্লাহ বুলু প্রমুখ।

হান্নান শাহ বলেন, ‘সরকার চক্রান্ত করে বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানসহ নেতাকর্মীদের নামে একের পর এক মামলা দিচ্ছে। এ সরকার যেখানেই হাত দেয়, সেখানেই ব্যর্থ হয়। সরকারের চামচারা কখনো সত্য কথা প্রকাশ করে না। ’

হান্নান শাহ বলেন, ‘সরকার অভিযোগ করছে যে, বিএনপি ক্ষমতায় থাকলে দেশের কোনো উন্নয়ন হয় না। কিন্তু তিনি বুধবার চট্টগ্রামে যে  বিদ্যুৎ কেন্দ্র ও ৩য় কর্ণফুলি সেতু উদ্বোধন করতে যাচ্ছেন তাও বিএনপির আমলে করা। ’

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।