bangla news

ঐক্যবদ্ধ আ’লীগকে মোকাবিলার শক্তি কোনো দলের নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৫ ৬:১০:৪২ পিএম
চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেছেন, ২১ বছর বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার বিচার বন্ধ রেখে যারা প্রধান বিচারপতির দরজায় লাথি মারে তাদের মুখে বিচার বিভাগের স্বাধীনতার কথা মানায় না।

বৃহস্পতিবার (০৫ মার্চ) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, দেশের উন্নয়ন তুলে ধরে ঐক্যবদ্ধভাবে কাজ করলে এমন কোনো শক্তি নেই যে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে নামাবে। ঐক্যবদ্ধ আ’লীগকে মোকাবিলার শক্তি কোনো দলের নেই। দেশের জনগণ ভালোবেসেই আওয়ামী লীগকে ক্ষমতায় বসিয়ে রাখবে এবং দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। 

জেলা আওয়ামী লীগের সভাপতি মঈনুদ্দিন মণ্ডলের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ড. হাসান মাহমুদ বলেন, যারা ভুয়া সনদ দিয়ে বিচারক বানিয়ে-রাতের বেলায় কোর্ট বসাই, তাদের মুখে বিচার বিভাগের স্বাধীনতা নিয়ে নিয়ে কথা মানায় না। বিচার বিভাগ স্বাধীনভাবে দায়িত্ব পালন করছেন বলেই, আওয়ামী লীগের এমপি-নেতাদেরও আদালতে হাজিরা দিতে হয়।

বিএনপির উদ্দেশ্যে করে তিনি বলেন, বিএনপি দেশের মানুষের জন্য কথা না বলে, বেগম খালেদা জিয়ার হাঁটু ব্যথা, জ্বর ও কোমর ব্যাথা নিয়ে আন্দোলন করে। বিএনপির রাজনীতি এখন খালেদা জিয়ার হাঁটু ব্যথা ও কোমরে ব্যথার রাজনীতিতে পরিণত হয়েছে। 

সম্মেলনে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) সম্পাদক এসএম কামাল হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সদ্য পুনরায় নির্বাচিত সাধারণ সম্পাদক ডাবলু সরকার, কেন্দ্রীয় কমিটির সদস্য বেগম আখতার জাহান, সাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, মার্চ ০৫, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-05 18:10:42