bangla news

ঢাকা-১০ এর আ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌'লীগের প্রার্থী বহিরাগত: রবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৪ ৬:২২:৪৯ পিএম
বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি, ফাইল ফটো

বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি, ফাইল ফটো

ঢাকা: ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনের আওয়ামী লীগের প্রার্থীকে বহিরাগত বলে মন্তব্য করেছেন এখানের বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি।

তিনি বলেছেন, আমার প্রতিপক্ষ, যিনি আওয়ামী লীগের হয়ে আছে, তিনি তো এই এলাকারই না। তিনি কীভাবে এ এলাকার মানুষের প্রতিনিধিত্ব করবেন? সমস্যা বুঝবেন? জনগণইবা কেন তাকে ভোট দেবে?

বুধবার (০৪ মার্চ) ঢাকা-১০ আসনের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার সময় রবি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমি এই এলাকার দীর্ঘদিনের বাসিন্দা। জনগণের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক রয়েছে। আমি সংসদে এই এলাকার জনগণের সত্যিকারের প্রতিনিধি হয়ে কাজ করতে পারব। এ আসনের জনগণ চায় সংসদে যথাযথ প্রতিনিধির মাধ্যমে তাদের সমস্যার কথা উঠে আসুক।

শেখ রবিউল আলম রবি বলেন, আবাসিক এলাকা হিসেবে পরিচিত হলেও বৃহত্তর ধানমন্ডি এলাকাকে বাণিজ্যিক এলাকায় পরিণত করা হয়েছে। এ এলাকায় মাদকের সমস্যা রয়েছে। জলবদ্ধতার সমস্যা রয়েছে। রাস্তা প্রশস্ত করার প্রয়োজন রয়েছে। প্রকল্পগুলো নিয়ে দীর্ঘসূত্রিতা রয়েছে। আমি এগুলো নিয়ে কাজ করব। সরকারের ওপর চাপ প্রয়োগ করব।

সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের বিজয় নিশ্চিত উল্লেখ করে তিনি বলেন, জনগণ এখন ভোট দিতে পারে না। বাংলাদেশের মানুষ খালেদা জিয়ার নেতৃত্ব চায়। বিএনপিকে চায়। ভোট দেওয়ার পরিবেশ উন্মুক্ত করলেই আওয়ামী লীগ এটা বুঝতে পারবে। আমি আশা করি সরকার নির্বাচনকে গ্রহণযোগ্য করতে সহযোগিতা করবে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, মার্চ ০৪, ২০২০
এমএইচ/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ বিএনপি উপ-নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-04 18:22:49