ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতি লিটন-ডাবলুর শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, মার্চ ২, ২০২০
বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতি লিটন-ডাবলুর শ্রদ্ধা

রাজশাহী: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত নেতারা। 

সোমবার (২ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এ শ্রদ্ধা নিবেদন করেন মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

প্রথমে তারা দলীয় কার্যালয়ের পাশে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় মহানগর আওয়ামী লীগের সাবেক কমিটির সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেনীসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদনের পর বঙ্গবন্ধু, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এরপর মহানগরীর কাদিরগঞ্জে বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর মহান মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক করেন মহানগর আওয়ামী লীগের নেতারা। এ সময় বঙ্গবন্ধু, শহীদ কামারুজ্জামানসহ জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনজাত অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, মাহফুজ আলম লোটন, সৈয়দ শাহাদত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, রেজাউল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার ও আসাদুজ্জামান আজাদ, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, মার্চ ০২, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।