bangla news

লুটেরাদের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ৮:২০:৩৯ পিএম
বক্তব্য রাখছেন মুজাহিদুল ইসলাম সেলিম

বক্তব্য রাখছেন মুজাহিদুল ইসলাম সেলিম

বাগেরহাট: বাংলাদেশ কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, দেশের ৯৯ ভাগ মানুষ আজ শোষিত, বঞ্চিত একভাগ শোষক লুটেরার বিরুদ্ধে আমাদের আবার বিদ্রোহ করতে হবে। দেশের সম্পদ বিদেশে পাচার করা যাবে না এ কথা বলে আমরা অস্ত্র তুলে ধরেছিলাম। কিন্তু ২০ বছরে পাকিস্তান বাঙালির সম্পদ বিদেশে যতোটা পাচার করেছে, গেল ১০ বছরে তার ১০ গুণ সম্পদ আমাদের দেশ থেকে পাচার হয়েছে। এই লুটেরাদের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাট শহরের সাংস্কৃতিক ফাউন্ডেশনের এসি লাহা মিলনায়তনে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির খুলনা বিভাগীয় যুব কমিউনিস্ট ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমি নিজে মুক্তিযুদ্ধে ছিলাম। লড়াইয়ের পর মুক্তাঞ্চল গঠন করে আমাদের স্বাধীন প্রশাসন প্রতিষ্ঠা করেছিলাম। সেখানে কোনো ঘুষ, দুর্নীতি ছিল না। সেই মুক্তাঞ্চলে আমরা স্বপ্ন দেখতাম দেশ স্বাধীন হলে সারাদেশে একটা সুন্দর ফুলের সাজানো বাগান আমরা প্রতিষ্ঠা করব। সেই সুন্দর ফুলের বাগানের স্বপ্ন তারা ধ্বংস করে দিয়ে সেই ফুলের বাগানের বদলে দেশে ক্যাসিনোর বাগান করেছে। 

কমিউনিস্ট পার্টির বাগেরহাট জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট তুষার কান্তি বসুর সভাপতিত্বে উদ্বোধনি অনুষ্ঠানে বক্তব্য দেন- পার্টির সম্পাদক মণ্ডলীর সদস্য সরদার রুহিন হোসেন প্রিন্স, রতন সেন পাবলিক লাইব্রেরির সভাপতি শিক্ষাবিদ অধ্যাপক মুজিবর রহমান ও জেলা শাখার সাধারণ সম্পাদক ফররুখ হাসান জুয়েল। 

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-27 20:20:39