bangla news

পাপিয়াদের কারণে রাজনীতিবিদ পরিচয় দিতে লজ্জা লাগে: নাসিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ৫:০৩:৪৯ পিএম
সেমিনারে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, ছবি: শাকিল আহমেদ

সেমিনারে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, ছবি: শাকিল আহমেদ

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, সম্রাট আর পাপিয়াদের মতো দুর্নীতিবাজ দুর্বৃত্তদের কারণে আমাদের সব অর্জন মুছে যাচ্ছে। এদের জন্য নিজেকে একজন রাজনীতিবিদ হিসেবে পরিচয় দিতে লজ্জা লাগে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবে ‘বাংলাদেশ প্রগতিশীল কলামিস্ট ফোরাম আয়োজিত ‘সাংস্কৃতিক ও প্রগতিশীল সমাজ বিনির্মাণে নেতৃত্বের ভূমিকা এবং আমাদের প্রধানমন্ত্রী’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, কে এদের জন্ম দিয়েছেন‌। কাদের আশ্রয়-প্রশ্রয়ে তারা গডফাদার হয়েছে, তাদের খুঁজে বের করতে হবে। আশ্রয়-প্রশ্রয়দাতাকে আইনে সোপর্দ করতে হবে।

নাসিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গি দমন করতে আমরা সফল হয়েছি। জঙ্গিবাদ দমনে যদি সফল না হতো, তাহলে বাংলাদেশ আজ লাশের স্তূপে পরিণত হতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিংহের মতো নেতৃত্ব দিয়েছেন বলে আজ জঙ্গিমুক্ত বাংলাদেশ। গুলশানের জঙ্গি হামলা অত্যন্ত সুকৌশলে মোকাবিলা করেছেন।

তিনি এও বলেন, তখন থেকে জঙ্গিবাদের বিরুদ্ধে জাগরণ সৃষ্টি করা হয়েছিল। এ কারণেই জঙ্গিবাদের যে উত্থান হয়েছিল, তা স্থিমিত হয়ে গেছে।

বাংলাদেশ প্রগতিশীল কলামিস্ট ফোরামের আহ্বায়ক অধ্যাপক ড. মিজানুর রহমানের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন, বিশিষ্ট কলামিস্ট অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমদ, সাবেক আইজিপি একেএম শহীদুল হক, ইসলামী বিশ্ববিদ্যালয়ের (কুষ্টিয়া) উপাচার্য অধ্যাপপ ড. রাশিদ আসকারী, ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য ড. আব্দুল মান্নান চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
পিএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 17:03:49