bangla news

‘খালেদার জামিন প্রশ্নে আপিল বিভাগের সিদ্ধান্ত যথাযথ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ৪:৫৩:৪৫ পিএম
সংবাদ সম্মেলনে কথা বলেন আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলনে কথা বলেন আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: বাংলানিউজ

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন নাকচ প্রসঙ্গে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আপিল বিভাগের সিদ্ধান্ত-ই যথাযথ। যেহেতু খালেদা জিয়া অ্যাডভান্স চিকিৎসার অনুমতি দেননি, তাই সেটা বিবেচনা করেই সুপ্রিম কোর্টের আপিল বিভাগ জামিন দেননি। 

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৪টায় রাজধানীর গুলশানে নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। 

পড়ুন>>খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ

আনিসুল হক বলেন, কিছুক্ষণ আগে আপনাদের মতো আামিও জানতে পারলাম, আপিল বিভাগ খালেদা জিয়ার জামিন নাকচ করে দিয়েছেন। তারপরই আমি অ্যাটর্নি জেনারেলের সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে জানিয়েছেন, খালেদা জিয়া আগেও জামিন চেয়েছিলেন, তখন হাইকোর্ট কিছু অবজারভেশন দেন। 

‘সেই পর্যবেক্ষণে বুধবারের মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের চিকিৎসার প্রতিবেদন পৌঁছে দিতে নির্দেশ দেন। তারা প্রতিবেদন পেয়েছে, প্রশ্নের উত্তরও পেয়েছে। তাই আপিল বিভাগ সিদ্ধান্ত দিয়েছে।’  

খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে বিএনপির কোনো কথার জবাব দেওয়ার প্রয়োজন মনে করেন না জানিয়ে আইনমন্ত্রী বলেন,  জনগণই এটা বিচার করবে। যেহেতু চিকিৎসকরা খালেদা জিয়ার অনুমতি পাননি, তাই তারা তার চিকিৎসা শুরু করেননি। চিকিৎসা না নেওয়ার বিষয়টি তার দিক থেকে অস্বাভাবিক মনে করছি।
  
বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
টিএম/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   খালেদা জিয়া আদালত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 16:53:45