bangla news

‘৫০ বছরেও এত উন্নয়ন হয়নি’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৬ ১০:০৫:১৬ পিএম
বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ। ছবি: বাংলানিউজ

বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ। ছবি: বাংলানিউজ

সিলেট: গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে যে উন্নয়ন হয়েছে, বিগত ৫০ বছরেও এ এলাকায় এত উন্নয়ন হয়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের নীতিনির্ধারণী কমিটির সদস্য এবং সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ।

সাবেক এ শিক্ষামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় থাকায় এত উন্নয়ন করা সম্ভব হয়েছে।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) নিজ নির্বাচনী এলাকা সিলেট-৬ আসনের গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নুরুল ইসলাম নাহিদ, দুই উপজেলায় যত উন্নয়নের করেছি, তা দলীয় লোকজনের বাইরে সাধারণ মানুষের মুখে মুখে আছে। বিয়ানীবাজার-গোলাপগঞ্জে শতভাগ বিদ্যুতের ব্যবস্থা করেছি। আর তা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকার কারণে। দেশের মানুষ তাদের মৌলিক চাহিদা মেটাতে পারছেন। এখন বিশ্বের বুকে উন্নয়নের উদাহরণ টানা হয় বাংলাদেশকে দিয়ে। পাকিস্তানসহ বিশ্বের অনেক দেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশকে অনুসরণ করছে।

এদিন তিনি গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নে কোটি টাকা ব্যয়ে নির্মিত তিনতলা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভবন, ২৭ লাখ টাকা ব্যয়ে পুরাতন ভবন মেরামত এবং এক কোটি টাকা ব্যয়ে মেহেরপুর পনাইরচক উচ্চ বিদ্যালয় ভবন ও রাস্তার কাজের শুভ উদ্বোধন করেন।

সাবেক শিক্ষামন্ত্রী এবং সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা, গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
এনইউ/এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-26 22:05:16