bangla news

নাচোল উপজেলা আ’লীগে ইসরাইল সভাপতি-কাদের সম্পাদক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ৫:১৬:৫০ পিএম
মো. ইসরাইল হক ও আব্দুল কাদের

মো. ইসরাইল হক ও আব্দুল কাদের

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান মো. ইসরাইল হক সভাপতি এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) নাচোল উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে তাদের নাম ঘোষণা করা হয়। 

এতে সভাপতিত্ব করেন নাচোল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ওহাব।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এস এম কামাল হোসেন। 

তিনি আওয়ামী লীগকে ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নে কাজ করার আহ্বান জানান। 

সম্মেলনে প্রধান উদ্বোধক ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মঈনুদ্দীন মণ্ডল। এতে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আব্দুল ওদুদ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বেগম আখতার জাহান, সাহাবুদ্দিন ফরাজী, সাবেক বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী ব্রিগেডিয়ার জে. (অব.) মো. এনামুল হক, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, সংরক্ষিত নারী আসনের জাতীয় সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম (জেসি), জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুহা. জিয়াউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মুহা. গোলাম মোস্তফা বিশ্বাসসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সভা শেষে বিকেলে দ্বিতীয় অধিবেশনে ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান মো. ইসরাইল হককে সভাপতি এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরকে সাধারণ সম্পাদক হিসেবে প্রধান অতিথি নাম ঘোষণা করে কাউন্সিলের সমাপ্তি ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-25 17:16:50