bangla news

খালেদার জামিন না হলে আন্দোলনের হুঁশিয়ারি বরিশাল যুবদলের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ৪:২৬:২১ পিএম
বিক্ষোভ সমাবেশে বরিশাল যুবদলের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

বিক্ষোভ সমাবেশে বরিশাল যুবদলের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

বরিশাল: আগামী বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) উচ্চ আদালতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন না হলে এক দফা আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছে বরিশাল যুবদল। 

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে নগরের সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে এ হুঁশিয়ারি দেন বরিশাল জেলা ও মহানগর যুবদলের নেতারা।

বরিশাল মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক এ এইচ এম তছলিম উদ্দিন, মহানগর যুবদলের সহ-সভাপতি সাজ্জাদ হোসেন ও সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু প্রমুখ।

সমাবেশে বক্তারা কারাবন্দি অসুস্থ খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান। পাশাপাশি আগামী বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) হাইকোর্টে খালেদা জিয়ার জামিন না হলে ওইদিন থেকেই এক দফা আন্দোলনে মাধ্যমে সরকারের পতন ঘটানোর হুঁশিয়ারি দেন তারা।

সমাবেশ শেষে একই দাবিতে একটি বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা। তবে তা নগরের অশ্বিনী কুমার হলের সমানে পৌঁছালে এতে বাঁধা দেয় পুলিশ। পরে সেখানেই বিক্ষোভ মিছিল শেষ করে বরিশাল যুবদল। 
 
বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
এমএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-25 16:26:21