bangla news

প্রধানমন্ত্রীর নির্দেশেই পাপিয়া গ্রেফতার: কাদের 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ৩:৩১:৫৯ পিএম
ওবায়দুল কাদের। ফাইল ফটো

ওবায়দুল কাদের। ফাইল ফটো

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই যুব মহিলা লীগের নেত্রী শামীমা নূর পাপিয়া ওরফে পিউকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

তিনি বলেছেন, প্রধানমন্ত্রী নিজেই নির্দেশ দিয়েছেন গ্রেফতার করে পাপিয়াকে শাস্তি দিতে। দলীয় কর্মীদের শাস্তি দেওয়ার সৎ সাহস একমাত্র শেখ হাসিনারই রয়েছে। সুতরাং অপরাধ করে পার পাবে, এটা ভাবার কোনো কারণ নেই। 

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বেলা সোয়া ৩টায় রাজধানীর সেতু ভবনে বাংলাদেশ এলিভেটেড এক্সপ্রেসওয়ে (পাবলিক প্রাইভেট পার্টনারশিপ) প্রকল্পের চুক্তি সই অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের এসব কথা বলেন। 

তিনি বলেন, বিএনপিও তো ক্ষমতায় ছিল, তাদের নেতাকর্মীরা কত লুটপাট ও দুর্নীতি করেছে, কিন্তু কোনো অপকর্মের জন্য বিএনপি নেতা-কর্মীদের শাস্তি দিয়েছে, এ নজির নেই। এ সৎ সাহস তাদের নেই, এ সৎ সাহস একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার রয়েছে। 

‘অপরাধ করলে যে নিজ দলের লোকদেরও শাস্তি দেওয়া হয়-শেখ হাসিনা এর উদাহরণ সৃষ্টি করেছেন।’

কাদের বলেন, বিএনপি সন্ত্রাস দুর্নীতির জন্য কাউকে শাস্তি দেয়নি। কঠোর শাস্তি অামরাই দিই। আর অভিযোগ অানা বিএনপির স্বভাব, এটাই তাদের রাজনীতি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জানান, যুব মহিলা লীগের কমিটির মেয়াদ শেষ মার্চে, মেয়াদ শেষ হলে সম্মেলন হবে। সম্মেলনের কাজ চলমান। মূল দলের পাশাপাশি সহযোগী সংগঠনেরও সম্মেলন হচ্ছে। এটা চলবে। 

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
টিএম/এমএ 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-25 15:31:59