bangla news

জামায়াত-বিএনপির জন্য আমি ভয়ঙ্কর: শাহীন চাকলাদার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ২:৩৭:৪০ পিএম
আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় শাহীন চাকলাদার

আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় শাহীন চাকলাদার

যশোর: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার ষড়যন্ত্রকারী ও তাদের দোসর জামায়াত-বিএনপির জন্য নিজে ভয়ঙ্কর বলে জানিয়েছেন যশোর-৬ (কেশবপুর) উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। 

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কেশবপুর উপজেলার বিদ্যানন্দকাঠি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় একথা জানান তিনি।

সমালোচনার জবাবে শাহীন চাকলাদার বলেন, কেশবপুরে অবশ্যই বাহিনী হবে। তবে সেটা হবে ঐক্যবদ্ধ আওয়ামী লীগের তৃণমূল বাহিনী, শেখ হাসিনার বাহিনী। যে বাহিনী জনগণের সুখে-দুঃখে পাশে থাকবে। নতুন করে দেশে কোনো অরাজকতার চেষ্টা করলে ওই বাহিনী প্রতিরোধ গড়ে তুলবে।

জামায়াত-বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আপনারা ভালো থাকতে চাইলে বাড়িতে থাকেন। বর্তমানে দেশে স্বস্তি আর শান্তিতে থাকা জনগণকে বিরক্ত করবেন না। মনে রাখবেন ১৯৭৫ সালে জাতির পিতাকে হত্যা করেছেন, সাংগঠনিক কারণে তখন কিছুই করা সম্ভব হয়নি। তবে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার শরীরের একটি লোমেও হাত পড়লে জামায়াত-বিএনপি এদেশে থাকবে না।

কেশবপুরবাসীর উদ্দেশ্যে আওয়ামী লীগ মনোনীত এ প্রার্থী বলেন, শুধু ভোট করে এমপি হতে কেশবপুরে আসিনি। দলকে সুসংগঠিত করে নেত্রীকে প্রমাণ করে দিতে চাই, কেশবপুর তথা যশোর জেলার সর্বত্র আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। 

বিদ্যানন্দকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিএম ইব্রাহিম হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমীন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম কুমার রায়, বিদ্যানন্দকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন। 

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
ইউজি/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-25 14:37:40