ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

রাজনীতি

মোরেলগঞ্জে ইউপি সদস্যের চোখ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
মোরেলগঞ্জে ইউপি সদস্যের চোখ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে নাজমুল হাসান রানা (৪০) নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের চোখ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা।

রানা শেখপাড়া গ্রামের নুর আলী হাওলাদারের ছেলে। বারইখালী ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য ও যুবলীগ নেতা।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দিনগত রাত ১টার দিকে উপজেলার শেখপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রানার স্বজনেরা তাকে উদ্ধার করে রাত ৩টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

রানার স্ত্রী মুকুল বেগম বলেন, উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট আমিরুল আলম মিলনের সঙ্গে দেখা করে বাড়িতে ফেরার পথে পরিকল্পিতভাবে হামলা করেছে চিহ্নিত সন্ত্রাসীরা। তারা রানার দু’টি চোখ ধারালো অস্ত্র দিয়ে উপড়ে ফেলেছে তারা।

উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজিনুর রহমান পলাশ বলেন, নাজমুল হাসান রানা দুইবারের নির্বাচিত ইউপি সদস্য। তিনি ওই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। নতুন যুবলীগের কমিটিতে সম্পাদকীয় পদে থাকার কথা রয়েছে তার। রাজনৈতিক প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে তার ওপর নৃশংস হামলা চালিয়েছে। হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

মোরেলগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) দিপঙ্কর মন্ডল বাংলানিউজকে বলেন, আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। রানার ওপর হামলাকারীদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa