bangla news

‘রাজনৈতিক ফয়সালায় খালেদার মুক্তির কোনো সুযোগ নেই’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৩ ৫:৪৪:৫০ পিএম
বক্তব্য রাখছেন জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার, ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার, ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক শিরিন আখতার বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দুর্নীতির দায়ে জেলে গেছেন, আদালত তার বিরুদ্ধে রায় দিয়েছেন। অতএব, রাজনৈতিক ফয়সালায় তার মুক্তির কোনো সুযোগ নেই।

রোববার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে ফেনী জেলা জাসদ আয়োজিত এক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

শিরিন আখতার বলেন, যারা জ্বালাও-পোড়াও করেছে, হরতাল-অবরোধের নামে বোমা ফাঁটিয়েছে, আগুন লাগিয়ে গাড়ি জ্বালিয়েছে মানুষকে দগ্ধ করেছে বাংলাদেশের রাজনীতে তাদের কোনো জায়গা নেই।

বর্তমান সময়ের অনিয়ম-দুর্নীতির ব্যাপারে তিনি বলেন, ‘সরকারের ভেতরে একটি সুযোগ সন্ধ্যানী মহল ঢুকে পড়েছে। যারা অনিয়ম-দুর্নীতি করে টাকার পাহাড় তৈরি করছে। ঘুষ নৈরাজ্য চালিয়ে তারা দেশের অর্থনীতি ধ্বংসের পায়তারা করছে।

জেলা জাসদের সভাপতি আবদুল বারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল মোমিন মজুমদারের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আখতার, নাইমুল আহসান জুয়েল, নাদের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. নুরন্নবী, জসিম উদ্দিন বাবুল, জাতীয় শ্রমিক জোটের সভাপতি সাইফুজ্জামান বাদশা, জাসদের সাংগঠনিক সম্পাদক ঈশরাজুল রহমান শামীম, মীর্জা আনোয়ারুল হক।

এছাড়া জাসদের কেন্দ্রীয় সদস্য শাহজাহান সাজু, কেন্দ্রীয় সহ-সম্পাদক রোকেয়া সুলতানা আঞ্জু, কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক মনির হোসেন, কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট আজিজুল হক বকশীসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
এসএইচডি/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-23 17:44:50