ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয় পার্টি

ভাষাশহীদদের প্রতি বিরোধী দলীয়নেতা রওশনের শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
ভাষাশহীদদের প্রতি বিরোধী দলীয়নেতা রওশনের শ্রদ্ধা কেন্দ্রীয় শহীদ মিনারে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদসহ অন্যরা।

ঢাকা: যাদের আত্মত্যাগে বাঙালি পেয়েছিল ভাষার অধিকার সেই মহান শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নি‌বেদন ক‌রে‌ছেন জাতীয় পার্টির (জাপা) সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা এবং সংসদ সদস্য (এমপি) রওশন এরশাদ।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) একু‌শের প্রথম প্রহ‌রে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক দি‌য়ে ভাষা শহীদ‌দের প্রতি শ্রদ্ধা জানান তি‌নি। এ সময় তি‌নি ভাষা শহীদদের আত্মার মাগ‌ফিরাত কামনা ক‌রেন।

তার স‌ঙ্গে বি‌রোধী দ‌লের উপ‌নেতা ও জাপা‌র চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কা‌দের, চিফ হুইপ ও জাপার মহাস‌চিব ম‌সিউর রহমান রাঙ্গা, ‌জাপার অ‌তি‌রিক্ত মহাস‌চিব ফখরুল ইমাম এম‌পি, প্রেসি‌ডিয়াম সদস্য আব্দুল মান্নান, সাইফু‌দ্দিন আহ‌মেদ মিলন, হুইপ পীর ফজলুর রহমান মেজবাহ, নাজমা আক্তার এমপিসহ জাপার নেতারা উপ‌স্থিত ছি‌লেন।

এর আ‌গে একুশের প্রথম প্রহ‌রে মহান ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নি‌বেদন ক‌রেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে রাত ১২টা ১টি মিনিটে প্রথমে রাষ্ট্রপতি এবং পরে প্রধানমন্ত্রী কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা, সংসদ সদস্য, তিন বাহিনীর প্রধান, কূটনীতিক, আওয়ামী লীগের সিনিয়র নেতা এবং পদস্থ সামরিক ও বেসামিরক কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ০৩১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
এমআইএস/এএটি     

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa