bangla news

আ’লীগের নেতাদের সঙ্গে বনভোজন, বিএনপির সম্পাদককে শোকজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৮ ৫:৩৫:৪৪ এএম
বিএনপির লোগো।

বিএনপির লোগো।

সিরাজগঞ্জ: আওয়ামী লীগ নেতাদের সঙ্গে বনভোজনে অংশ নেওয়ায় সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান বাচ্চুকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে দলটির কেন্দ্রীয় কমিটি।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাতে কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে বিএনপির এই নেতাকে কারণ দর্শাতে বলা হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের কতিপয় দুষ্কৃতিকারীদের গুলিতে গুলিবিদ্ধ হন জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ ও মহিলা দলের নেত্রী মেরী বেগম। জেলা বিএনপির সাধারণ সম্পাদক পদে থেকে সাইদুর রহমান বাচ্চু ক্ষমতাসীন দলের ওইসব দুষ্কৃতিকারীদের সঙ্গে সম্প্রতি বনভোজনে অংশ নিয়ে দলীয় নেতাকর্মীদের অনুভূতিতে আঘাত করেছেন। যা দলীয় শৃঙ্খলা পরিপন্থি। অতএব, সাইদুর রহমান বাচ্চুর বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না মর্মে ৭ দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হলো।

এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বাংলানিউজকে বলেন, আমার এলাকা ‘দরগা রোড ওয়েলফেয়ার সোসাইটির’ আয়োজনে গত ১৪ ফেব্রুয়ারি একটি বনভোজনে অংশ নিয়েছিলাম। সেখানে দলমত নির্বিশেষে এলাকার সকল শ্রেণির মানুষ উপস্থিত ছিলেন। এ বিষয়ে জানতে কেন্দ্রীয় কমিটি থেকে আমাকে ফোন করা হয়েছিল। কিন্তু কারণ দর্শানোর নোটিশ এখনো হাতে পাইনি।

বাংলাদেশ সময়: ০৫৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
পিএম/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-18 05:35:44