bangla news

মুজিববর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত হবে: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৫ ৭:২৩:৩০ পিএম
বক্তব্য রাখছেন নাসিম। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন নাসিম। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, মুজিববর্ষে সারাদেশে নানামুখী উন্নয়ন হবে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে। দেশের প্রতিটি ঘর আলোকিত হবে। এসব লক্ষ্য নিয়ে কাজ করছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

শনিবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মী, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি-পেশার তৃণমূল নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, বিএনপি-জামায়াতের সময় এ দেশ ছিল অন্ধকারে। হাওয়া ভবন খুলে দেশের সম্পদ বিদেশে পাচার করে উন্নয়নের নামে লুটপাট করা হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর জঙ্গি দমন করে দেশকে উন্নয়নের রোল মডেলে দাঁড় করানো হয়েছে। কাজিপুর, সিরাজগঞ্জসহ দেশের নানামুখী উন্নয়ন এখন দৃশ্যমান।

দেশে এখন শান্তি বিরাজ করছে উল্লেখ করে নাসিম বলেন, শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে গত ১২ বছরে দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন হয়েছে, বিএনপি-জামায়াত সৃষ্ট জঙ্গি দমন করা হয়েছে। রাস্তা-ঘাটসহ অবকাঠামো উন্নয়নে অসামান্য সফলতা অর্জিত হয়েছে। এই সফলতার ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামায়াত নানাভাবে ষড়যন্ত্র ও চক্রান্ত করছে।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দলের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-15 19:23:30