bangla news

বিএনপি কখনো সরকার পতন করতে পারবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৫ ৫:৩৭:৫৫ পিএম
বক্তব্য রাখছেন খাদ্যমন্ত্রী আব্দুর রাজ্জাক

বক্তব্য রাখছেন খাদ্যমন্ত্রী আব্দুর রাজ্জাক

জামালপুর: খাদ্যমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি কখনো সরকার পতন করতে পারবে না। যারা পতন ঘটাতে চেষ্টা করেছে তারা সবাই আজ আওয়ামী লীগের কাছে আত্মসমর্পণ করেছে। বিএনপিও আমাদের কাছে নিঃশর্ত আত্মসমর্পণ করবে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) জামালপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আশীর্বাদে ড. কামাল হোসেন দুই বার নির্বাচিত হয়েছিলেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়। আজ তিনি এই আওয়ামী লীগের পতন ঘটাতে চান।

জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও আইনজীবী জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি এতদিন আন্দোলন আন্দোলন খেলা করেছে। এখন তারা ফোনে প্রেমালাপ শুরু করেছে। এসব করে কোনো লাভ নেই। খালেদার মুক্তি পুরোপুরি আদালতের এখতিয়ার।

জামালপুর জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত দুপুর ২টার দিকে হাফেজ ওবায়দুল্লাহের কোরআন তেলওয়াতের মধ্যে দিয়ে জনসভা শুরু হয়।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, সংসদ সদস্য মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেগম শামছুন্নাহার চাঁপা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-15 17:37:55