bangla news

সরকারের প্রতি মানুষের আস্থা নেই: মজিবর রহমান সরোয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৫ ৫:২৭:৪২ পিএম
বিক্ষোভ সমাবেশ। ছবি: বাংলানিউজ

বিক্ষোভ সমাবেশ। ছবি: বাংলানিউজ

বরিশাল: বিএনপি’র যুগ্ম-মহাসচিব ও দলটির বরিশাল মহানগর শাখার সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার সরকারের প্রতি মানুষের আস্থা নেই দাবি করে বলেছেন, আজ সরকারের প্রতি দেশের মানুষের কোনো ধরনের বিশ্বাস ও আস্থা না থাকার কারণে মানুষ ভোট কেন্দ্রে যেতে চায় না। এ দেশের ভোট আজকাল রাতে হয় এটা বুঝতে পেরেই মানুষ ভোট দিতে যায় না।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) নগরের দলীয় কার্যালয়ের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আজকে আমরা দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবি জানাচ্ছি। আর খালেদা জিয়ার মুক্তি হলেই আজকে যারা ঘরে বসে আছেন, যারা ভোট দেন নাই, আমি বিশ্বাস করি তারা মাঠে নেমে আসবেন গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য।

সমাবেশে আরও বক্তব্য দেন মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক,  আনারুল  হক তারিন, জেলা যুবদলের আহবায়ক মাসুদ হাসান মামুন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর  রহমান পিন্টু প্রমুখ।

অপরদিকে একই দাবিতে অশ্বিনী কুমার হল চত্বরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।

দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন উত্তর জেলা বিএনপি’র সভাপতি উদ্দিন ফরহাদ, দক্ষিণ  জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহিন।

এদিকে জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল সদর রোডে প্রবেশ করতে চাইলে অশ্বিনী কুমার হলের গেটে আটকে দেয় পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
এমএস/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-15 17:27:42