bangla news

বাঘমারায় আ’লীগের সম্মেলনে দুইপক্ষের সংঘর্ষ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৫ ৪:৩১:৩৮ পিএম
সংঘর্ষে জড়িয়ে পড়েন উভয়পক্ষের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

সংঘর্ষে জড়িয়ে পড়েন উভয়পক্ষের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রায় দশজন আহত হয়েছেন। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তাহেরপুর পৌর এলাকার সাধারণ সম্পাদক প্রার্থী আট বাবু তার কয়েকজন সহযোগী নিয়ে ডিগ্রি কলেজ মাঠে জড়ো হন। এসময় তাহেরপুর পৌর মেয়র, বতমান সাধারন সম্পাদক আবুল কালাম ও তার সমর্থকেরা আট বাবুর সমর্থকদের ওপর হামলা চালায়। 

পরে লাঠি-পেটা করে সেখান থেকে তাদের বের করে দেওয়া হয়। এতে আট বাবুর কয়েকজন কর্মী আহত হয়। নেতাকমীরা অভিযোগ করেন, সম্মেলনের প্রধান অতিথি বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ মোল্লা ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারার উপস্থিতিতে পুলিশের সামনে মেয়র কালামের নির্দেশে এই হামলার ঘটনা ঘটে। 

এই ছবি তুলতে গেলে সময় টিভির চিত্র সাংবাদিক হাবিবুর রহমান পাপ্পুকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। এ সময় তার ক্যামেরাও ভাঙচুর করে তারা। পরে অতিরিক্ত পুলিশ পাহারায় আট বাবু ঘটনাস্থল ত্যাগ করেন। 

এদিকে পেশাগত দায়িত্ব পালনের সময় সংবাদ কর্মীদের ওপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন সাংবাদিকেরা।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
এসএস/এমএ/ 

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-15 16:31:38