ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘অনুপ্রবেশকারীদের আ’লীগ থেকে বের করে দিতে হবে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
‘অনুপ্রবেশকারীদের আ’লীগ থেকে বের করে দিতে হবে’

সিলেট: অনুপ্রবেশকারীদের দল থেকে বের করে দিতে হবে বলে মন্তব্য করেছেন সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক।

তিনি বলেন, অনুপ্রবেশকারীরা দলে নিজের স্বার্থের জন্য ঢুকে। তাদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে।


 
সোমবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে প্রবীণ, যুব ও মেধাবীদের সমন্বয়ে নেতৃত্ব বাছাই করছেন দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আওয়ামী লীগের রাজনীতির পরিবর্তনে যুবদের প্রাধান্য দিচ্ছেন।
 
পদ পদবী বঞ্চিতদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা অধৈয্য হবেন না। ধৈর্য্য ধরে আওয়ামী লীগের হয়ে কাজ করুন। শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না। আওয়ামী লীগে ত্যাগীরা সব সময় মূল্যায়িত হন।
 
জামায়াত-বিএনপিকে উদ্দেশ্য করে কেন্দ্রীয় এই নেতা বলেন, এখনো অপশক্তি উঁকি মারছে। দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে নানা ধরণের অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। যদিও তা কখনো সম্ভব হবে না। যতদিন শেখ হাসিনার হাতে নেতৃত্ব  থাকবে ততোদিন কোন অপশক্তিই মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না।
 
সভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দীন খাঁন ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য বদর উদ্দিন আহমদ কামরান।
 
এছাড়াও উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সাবেক এমপি জেবুন্নেছা হক, মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাবেক সহ-সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ এমপি, সিলেট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশফাক আহমদ, অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদসহ সিলেটের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
 
বাংলাদেশ সময়: ০৪৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
এনইউ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।