ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সুমন, সম্পাদক ওমান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সুমন, সম্পাদক ওমান 

কিশোরগঞ্জ: মেয়াদোত্তীর্ণ হওয়ায় কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 

নতুন জেলা কমিটিতে আনোয়ার হোসেন মোল্লা সুমনকে সভাপতি ও মোহাম্মদ ফয়েজ ওমান খানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়াও একই সঙ্গে লুৎফর রহমান নয়নকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

 

আগামী এক বছরের জন্য তিন সদস্যবিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

সোমবার (১০ ফেব্রুয়ারি) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, কিশোরগঞ্জ জেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো এবং সেই সঙ্গে আগামী ১ (এক) বছরের জন্য কমিটি অনুমোদন দেওয়া হলো।  

এর আগে, সর্বশেষ ২০১৪ সালের ৪ সেপ্টেম্বর কেন্দ্রীয় ছাত্রলীগ শফিকুল গণি ঢালী লিমমকে সভাপতি ও মো. আশরাফ আলীকে সাধারণ সম্পাদক এবং আনোয়ার হোসেন মোল্লা সুমনকে সাংগঠনিক সম্পাদক করে ৩ সদস্যের জেলা কমিটি অনুমোদন দিয়েছিলো কেন্দ্রীয় ছাত্রলীগ।  

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘন্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।