ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘আমি প্রশাসকের ভূমিকায় আসিনি’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
‘আমি প্রশাসকের ভূমিকায় আসিনি’ বিমানবন্দরে কথা বলছেন শাখাওয়াত হোসেন শফিক। ছবি: বাংলানিউজ

সিলেট: কোনো নেতার নামে একক স্লোগান শুনতে নয়, সিলেটকে সাজাতে এসেছি। আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) শাখাওয়াত হোসেন শফিক সিলেটে পৌঁছেই নেতাকর্মীর উদ্দেশে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন। 

তিনি বলেন, আমি এখানে প্রশাসকের ভূমিকায় আসিনি। নেত্রীর নির্দেশনার আলোকে পূণ্যভূমি সিলেট আওয়ামী লীগের পরিবারকে সাজাতে, সুসংগঠিত করতে এসেছি।

 

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার  সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। এ সময় নেতাকর্মীরা তাকে অভ্যর্থনা জানান।

বিমানবন্দরে নেতাকর্মীর উদ্দেশে তিনি বলেন, আপনাদের বিনয়ের সঙ্গে বলছি, স্লোগান আর কারো নামে নয়, একজনের নামে হবে, তিনি হলেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে। স্লোগান হবে একটাই ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।   

দায়িত্ব পাওয়ার পর আগেই মাজার জিয়ারত করতে সিলেটে এসেছিলেন  শাখাওয়াত হোসেন শফিক। তবে সাংগঠনিক সফরে এ প্রথম সিলেটে এলেন তিনি।

বিমানবন্দরে তাকে অভ্যর্থনা জানানোর সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

এদিকে সিলেটে এসেই হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) মাজার জিয়ারত করে বিকেল ৩টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের সঙ্গে বৈঠকে মিলিত হন তিনি। এছাড়া সফরের তিনদিনের পরবর্তী দু’দিন সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতাদের সঙ্গে বৈঠকে মিলিত হবেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।