bangla news

আওয়ামী লীগ মানেই উন্নয়ন: হানিফ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৫ ২:৫৫:৫১ পিএম
বক্তব্য রাখছেন হানিফ। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন হানিফ। ছবি: বাংলানিউজ

ঈশ্বরদী (পাবনা): আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিগত জোট সরকারের আমলে দেশ অন্ধকারে ছিল। বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন খালেদা জিয়া আর তার ছেলে তারেক জিয়া হাওয়া ভবন ও খাওয়া ভবন নিয়ে এতোই ব্যস্ত ছিল যে দেশ দুর্নীতিতে কয়েকবার চ্যাম্পিয়ন হয়েছিল। এই ১০ বছরে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অন্ধকার থেকে আলো এসেছে।

বুধবার (০৫ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় মুক্তিযোদ্ধা জনতা সংবর্ধনা কমিটির আয়োজনে পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশি রেলওয়ে ফুটবল মাঠ সংলগ্ন আমতলা মাঠে গণ সংবর্ধনা অনুষ্ঠানের তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি ক্ষমতায় থাকলে দেশের উন্নতি হয় না। তারা লুটপাটে ব্যস্ত থাকে। ক্ষমতাকে দেশসেবার সুযোগ হিসেবে দেখে বলেই আওয়ামী লীগ সরকারের আমলে উন্নতি হয়েছে। আওয়ামী লীগ মানেই উন্নয়ন আর বিএনপি মানেই ধ্বংস, হত্যা, লুটপাট, দুর্নীতি।

তিনি আরও বলেন, আজ দেশের অসহায় মানুষগুলো শান্তিতে আছেন। ২০ বছর আগে অসহায় মা-বোনেরা ছেড়া জোড়াতালি শাড়ি পড়ে থাকতো। এখন কোনো অসহায় মানুষের ছেড়া শাড়ি পড়ে থাকতে দেখা যায়না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বয়স্ক-অসহায় নারীদের বিভিন্ন ভাতার ব্যবস্থা করে দিয়েছে। দেশ এগিয়ে যাচ্ছে।    
 
মুক্তিযোদ্ধা জনতা সংবর্ধনা কমিটির আহ্বায়ক মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কাজী সদরুল হক সুধার সভাপতিত্বে ও পাবনা জেলা পরিষদের সদস্য সাইফুল আলম বাবু মণ্ডলের সঞ্চালনায় বক্তব্য দেন- মুক্তিযুদ্ধ চলাকালীন বহির্বিশ্বে জনমত গঠনে ভূমিকা পালনকারী রবিউল আলম, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য রশিদুল আলম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুজ্জামান বিশ্বাস প্রমুখ।
 
এর আগে, বেলা ১২টায় পাকশী উদীচী শিল্পীদের পরিবেশনায় জাতীয় সংগীত ও গণ সংগীতের মাধ্যেমে এ অনুষ্ঠানের সূচনা হয়। এরপর অতিথিদের ফুল দিয়ে বরণ ও সম্মাননা স্মারক দেন।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২০
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   পাবনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-05 14:55:51