bangla news

তাবিথ-ইশরাকের সংবাদ সম্মেলন পিছিয়ে বুধবার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৩ ৩:৪৫:১৯ পিএম
তাবিথ আউয়াল ও ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, ফাইল ফটো

তাবিথ আউয়াল ও ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, ফাইল ফটো

ঢাকা: ঢাকার দুই সিটি নির্বাচনে বিএনপি মনোনীত দুই মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন নির্বাচন নিয়ে নিজেদের প্রতিক্রিয়া জানাবেন আনুষ্ঠানিকভাবে।

এ জন্য তারা বুধবার (০৫ ফেব্রুয়ারি) যৌথ সংবাদ সম্মেলন ডেকেছেন। যদিও এর আগে রোববার (০২ ফেব্রুয়ারি) হরতাল শেষে সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছিলেন, দুই প্রার্থী মঙ্গলবার প্রতিক্রিয়া জানাতে সংবাদ সম্মেলন করবেন।

সোমবার (০৩ ফেব্রুয়ারি) তাবিথ আউয়ালের মিডিয়া সমন্বয়কারী মাহমুদ হাসান বাংলানিউজকে বলেন, তাবিথ আউয়াল ও ইশরাক হোসেনের নির্বাচন পরবর্তী যৌথ সংবাদ সম্মেলন ৫ ফেব্রুয়ারি বেলা ১১টায় হবে। রাজধানীর গুলশানের ইমানুয়েল ব্যাংকুয়েট হলে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

গত ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ঢাকা উত্তরে তাবিথ আউয়াল হেরে যান আওয়ামী লীগের আতিকুল ইসলামের কাছে। আর দক্ষিণে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের কাছে হেরে যান বিএনপির ইশরাক হোসেন।

পরাজিত দুই মেয়র প্রার্থীই ফল বর্জন করেছেন এরইমধ্যে। এ নিয়ে তারা একদিন হরতালও পালন করেছেন।

অপরদিকে, এর প্রতিবাদে মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) রাজধানীর থানায় থানায় বিক্ষোভ কর্মসূচিও ঘোষণা করেছে বিএনপি।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২০
এমএইচ/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-03 15:45:19