bangla news

ভোটে হেরে দেশ ছেড়ে চলে যাচ্ছেন ডেইজি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৩ ২:১৯:১৫ পিএম
আলেয়া সারোয়ার ডেইজির মশক নিধনের সেই ছবি

আলেয়া সারোয়ার ডেইজির মশক নিধনের সেই ছবি

ঢাকা: ভোটে হেরে দেশ ছেড়ে চলে যাচ্ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে ৩১ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের আলোচিত কাউন্সিলর প্রার্থী আলেয়া সারোয়ার ডেইজি।

শনিবার (০১ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত নির্বাচনে এই ওয়ার্ডে ছয় হাজার ৩১ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হন জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী শফিকুল ইসলাম সেন্টু। আর এটাতে ডেইজি পেয়েছেন দুই হাজার ৯১ ভোট।

এই পরাজয়ের পর ডেইজি সিদ্ধান্ত নিয়েছেন এখন থেকে নিজের পরিবারকে সময় দেবেন। সেজন্য আসছে এপ্রিলে যুক্তরাষ্ট্রের নিউইর্য়কে পরিবারের কাছে চলে যেতে পারেন।

ডেইজি বলেন, নির্বাচনে হেরে গেলেও আমি জনগণের ভালোবাসা অর্জন করতে পেরেছি। আমি ভালোবেসেছি আমার নেত্রী শেখ হাসিনাকে। ভালোবেসেছি জনগণকে। বিজয়ী হয়ে জনগণের জন্যই কাজ করতে চেয়েছিলাম। পরাজিত হয়ে আমি দুঃখ পাইনি। তবে আমার দুঃখ আওয়ামী লীগকে এই আসনটি দিতে পারিনি।

‘আমি আমার নেত্রী শেখ হাসিনার হয়ে জনগণের জন্য কাজ করেছি। আগামীতেও করতে চেয়েছিলাম। আমার সেই ইচ্ছা ছিল। শক্তি ছিল।’

আলেয়া সারোয়ার ডেইজি যুব মহিলা লীগের কেন্দ্রীয় সভাপতি। এর আগে তিনি সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন।

২০১৮ সালের মার্চে ঢাকা সিটিতে ডেইজির মশক নিধনের একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তখন ডিএনসিসির ফেসবুক পেজে ওই ভিডিও ও ছবি পোস্ট করে লেখা হয় প্যানেল মেয়র আলেয়া সারোয়ার ডেইজির নেতৃত্বে এয়ারপোর্ট এলাকায় মশা নিধনের ওষুধ ছিটানো হচ্ছে।

ভিডিওতে দেখা যায়, একটি গাড়ির ওপরে দাঁড়িয়ে আছেন ডেইজি। আর দু’পাশে দাঁড়িয়ে মশা মারার ফগার মেশিন দিয়ে স্প্রে করছেন দুই কর্মী।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২০
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ নির্বাচন ডেঙ্গু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-03 14:19:15