bangla news

রাজধানীতে বিএনপির সকাল-সন্ধ্যা হরতাল শুরু 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০২ ৫:৫৮:৪৬ এএম
হরতাল

হরতাল

ঢাকা: ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে রাজধানীতে বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতাল শুরু।  

রোববার সকাল ছ’টায় শুরু হওয়া হরতালে নির্বাচন পরবর্তী যেকোনো ধরনের সহিংসতা ঠেকাতে আইন শৃঙ্খলা বাহিনী নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। 


এর আগে শনিবার রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় অফিসে সংবাদ সম্মেলন করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকার দুই সিটি নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ এনে ফলাফল প্রত্যাখ্যান করে রোববার সকাল-সন্ধ্যা ঢাকায় হরতাল আহবান করেন। বিএনপির ডাকা হরতালকে সমর্থন করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারাও। 

এদিকে বিএনপি ঢাকা উত্তর ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচন পরাজিত হওয়ায় জনস্বার্থ বিরোধী ধ্বংসাত্মক কোনো কর্মসুচি দিলে জনগণ তা কঠোরভাবে দমন করবে বলে জানিয়েছেন অাওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল অালম হানিফ৷ 

শনিবার (১ ফেব্রুয়ারি) ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেনকে হারিয়ে আওয়ামী লীগের নৌকা প্রতীকের দুই মেয়রপ্রার্থী মেয়র আতিকুল ইসলাম ও ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস জয়ী হয়েছেন।  

বাংলাদেশ সময়: ০৫৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
এসআইএস


 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-02 05:58:46