bangla news

জনগণের জন্য কাজ করতে পারলে নিজেকে ভাগ্যবান মনে করি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৭ ৩:৪৭:৪৩ এএম
কল্যাণ পার্টির ত্রাণ ও কল্যাণ তহবিলে নগদ অর্থ ও কম্বল অনুদান হস্তান্তর। ছবি: বাংলানিউজ

কল্যাণ পার্টির ত্রাণ ও কল্যাণ তহবিলে নগদ অর্থ ও কম্বল অনুদান হস্তান্তর। ছবি: বাংলানিউজ

ঢাকা: বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম (বীর প্রতীক) বলেছেন, সবাই জনগণের জন্য কাজ করতে পারে না। জনগণের জন্য কাজ করতে পারলে আমি নিজেকে ভাগ্যবান মনে করি।

রোববার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় মহাখালী ডিওএইচএস-এ পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে বাংলাদেশ কল্যাণ পার্টির আয়োজিত ত্রাণ ভাণ্ডারে প্রদত্ত কম্বল গ্রহণ অনুষ্ঠানে একথা বলেন।

অনুষ্ঠানে দলের পক্ষ থেকে ভারপ্রাপ্ত মহাসচিব নূরুল কবির ভুইয়া পিন্টু চেয়ারম্যানের কাছে কল্যাণ পার্টির ত্রাণ ও কল্যাণ তহবিলে নগদ অর্থ ও কম্বল অনুদান হিসেবে হস্তান্তর করেন।

সৈয়দ ইবরাহিম আরও বলেন, সিটি নির্বাচনের ফলাফল হবে ফরমায়েশি। হাসিনার অধীনে কখনও জনগণ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে না। অবৈধ সরকার জবরদস্তি করে ক্ষমতায় বসে মানুষের সব অধিকার হরণ করছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য ফোরকান ইবরাহিম, ভাইস চেয়ারম্যান আলী হোসাইন ফরায়েজী, মাহমুদ খান, শামসুউদ্দিন পারভেজ, যুগ্ম মহাসচিব সোহেল মোল্লা, নুরুল আফসার, হাবিবুন নাহার, শারমিন ফাতেমা ইন্না প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৩৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২০
এমএইচ/এবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-27 03:47:43