ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

সিটি নির্বাচনে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
সিটি নির্বাচনে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না: নাসিম

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, সিটি নির্বাচনে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। স্বাধীনতার পক্ষের শক্তি মুজিবভক্তরা কখনও পরাজিত হতে পারে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে নিরপেক্ষ নির্বাচনের নজির রয়েছে। 

শনিবার (২৫ জানুয়ারি) বিকেলে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত দলের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

নাসিম বলেন, মুজিববর্ষ পালনের সুযোগ আমাদের জীবনে, একজন বাঙালির জীবনে বড়ই সৌভাগ্যের, বড় পাওয়া।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতি সেই সুযোগ পেয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে সভায় দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না এমপি, তানভীর ইমাম এমপি, সাবেক এমপি আমজাদ হোসেন মিলন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য, অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, অ্যাডভোকেট বিমল কুমার দাস, হাজী ইসহাক আলী, অ্যাডভোকেট আব্দুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় তৃতীয়বারের মতো আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ার পর মোহাম্মদ নাসিম দলীয় কার্যালয়ে উপস্থিত হলে দলের সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাহী কমিটির সকল সদস্যের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান।

আগামী ফেব্রুয়ারি মাস থেকে দলের তৃণমূলের সম্মেলন সম্পন্ন করা সিদ্ধান্ত নেওয়া হয়। এজন্য জেলার সিনিয়র নেতাদের সমন্বয়ে আটটি দল গঠন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।