bangla news

খালেদার মুক্তির বিষয়ে সরকারের কিছু করার নেই: কৃষিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৫ ৮:৪০:৩২ পিএম
বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক। ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক বলেছেন, ঢাকার দুটি সিটি করপোরেশন নির্বাচনে সবচেয়ে আধুনিক প্রযুক্তি ইলেকট্রিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণের উদ্যোগ নিয়েছে নির্বাচন কমিশন। এর মাধ্যমে সুষ্ঠু নির্বাচন সম্ভব হবে। কিন্তু বিএনপি এর বিরোধিতা করছে। তাদের আচরণ দেখে মনে হয় ভোটের আগেই তাদের দুই প্রার্থীকে বিজয়ী ঘোষণা করলে তারা খুশি হবেন।

শনিবার (২৫ জানুয়ারি) টাঙ্গাইলের গোপালপুরে সূতী ভিএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন ও প্রাক্তন শিক্ষার্থী পুণর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারাগারে আটকে রাখেননি। তিনি এতিমের টাকা আত্মসাতের মামলায় আদালত কর্তৃক দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন। তার মুক্তির বিষয়ে সরকারের কিছু করার নেই। আদালত এ ব্যাপারে যে সিদ্ধান্ত দেবে সরকার তাই মেনে নেবে।

বক্তব্য রাখছেন এইচটি ইমাম। ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানে প্রধান অতিথি প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেন, একটি শিক্ষা প্রতিষ্ঠানের শতবর্ষ পূর্তি অনেক গৌরবের। শতবছরে সূতী ভিএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় এ অঞ্চলে শিক্ষার আলো ছড়িয়েছে। 

তিনি বলেন, মানুষ গ্রামে বসে যাতে শহরের সব রকম সুবিধা পেতে পারেন সে লক্ষে সরকার কাজ করে যাচ্ছে। 

এসময় তিনি পড়াশোনা করে প্রত্যেক শিক্ষার্থীকে দেশের উন্নয়নে কাজ করার আহ্বান জানান।

টাঙ্গাইলের জেলা প্রশাসক শহীদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, পৌরসভার মেয়র রকিবুল হক ছানা, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আতিকুর রহমান, শিক্ষক হোসনে আরা কামনা প্রমুখ। 

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-25 20:40:32