bangla news

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের কথা কল্পনাই করা যেত না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৫ ৮:২৬:৩৭ পিএম
বক্তব্য রাখছেন নূর-ই আলম চৌধুরী। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন নূর-ই আলম চৌধুরী। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য নূর-ই আলম চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের কথা কল্পনা করা যেতো না। আজকের প্রজন্ম হয়তো এ কথা ভাবতে পারবে না ১৯৭১ সালে এ দেশকে স্বাধীন করা কতোটা কষ্টকর ছিল। বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশ স্বাধীন করা সম্ভব হয়েছে।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে শিবচরের উৎরাইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পূনর্মিলনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নূর-ই আলম চৌধুরী বলেন, মুক্তিযুদ্ধের সময় ইন্টারনেট, ফেসবুক ছিল না। যোগাযোগ ব্যবস্থাও উন্নত ছিল না। সেই সময়ে একজন নেতা নৌ-পথে যোগাযোগের মাধ্যমে পুরো বাংলাদেশকে ঐক্যবদ্ধ করে একটি দেশ স্বাধীন করেছে। এটা অন্য কারো দ্বারা সম্ভব হতো না। একইভাবে শেখ হাসিনার জন্ম না হলে আমরা কিন্তু উন্নত বাংলাদেশ পেতাম না।

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. সেলিম, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-25 20:26:37