bangla news

মহিলা দলের ৪ নেত্রী বহিষ্কার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৫ ২:৪০:০৩ পিএম
জাতীয়তাবাদী মহিলা দল

জাতীয়তাবাদী মহিলা দল

ঢাকা: দলের নির্দেশ অমান্য করে ঢাকা সিটি নির্বাচনে নারী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করার কারণে জাতীয়তাবাদী মহিলা দলের চার নেত্রীকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সই করা প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সম্পাদক সেলিনা হাফিজ, যাত্রাবাড়ী থানা শাখার সহ-সভাপতি মোসা. হোসনে আরা হেনা, আদাবর থানা শাখার সহ-সভাপতি আরমিন আকতার এবং কামরাঙ্গীরচর থানা শাখার সাধারণ সম্পাদক সেতারা বেগমকে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বিষয়টি জানতে চাইলে, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ বাংলানিউজকে বলেন, এসব বিষয়ে আমি কিছু জানি না। আফরোজা আব্বাস এককভাবে সিদ্ধান্ত নিচ্ছেন।

তিনি আরও বলেন, বিভিন্ন ওয়ার্ডে পুরুষ কাউন্সিলর পদেও বিদ্রোহীপ্রার্থী আছেন, তাদেরকে বহিষ্কার করা হচ্ছে না। শুধু আফরোজা আব্বাস নিজে থেকে মেয়েদের বহিষ্কার করছেন। এভাবে হলে তো, মহিলা দল চালানো যাবে না।

এর আগেও জাকিয়া সুলতানাকে বহিষ্কার করেছে। আজকে আবার চারজনকে করা হলো। এরা সবাই দলের ভালো কর্মী।

এ বিষয়ে কথা বলার জন্য বার বার ফোন দিলেও আফরোজা আব্বাস ফোন রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
এমএইচ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিটি করপোরেশন বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-25 14:40:03