bangla news

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ৫:৫৭:০২ পিএম
বিক্ষোভ মিছিল, ছবি: বাংলানিউজ

বিক্ষোভ মিছিল, ছবি: বাংলানিউজ

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে রাজধানীর উত্তরা-আবদুল্লাহপুর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে মাসকাট প্লাজার কাছে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে এক পথসভায় সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, দেশ ও জনগণ এখন ফ্যাসিবাদী শাসনের চরম কষাঘাতে জর্জরিত। একদলীয় শাসনকে চিরস্থায়ী করার জন্যই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে বন্দি করা হয়েছে। বাধাহীনভাবে জাল-জালিয়াতি ও ভোট ডাকাতির মাধ্যমে গত ৩০ ডিসেম্বরের নির্বাচন আগের রাতেই সমাপ্ত করতে খালেদা জিয়াকে বানোয়াট মামলায় অন্যায়ভাবে কারাগারে আটকে রাখা হয়েছে।

খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন অত্যন্ত সংকটাপন্ন দাবি করে তিনি বলেন, সরকার ও সরকারপ্রধান খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা নিয়ে নির্বিকার। তবে আওয়ামী সরকারের বন্দিশালা ভেঙে তাকে মুক্ত করে আনতে জনগণ এখন ঐক্যবদ্ধ। ‘গণতন্ত্রের প্রতীক’ খালেদা জিয়াকে কারামুক্ত করে দেশের মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে বর্তমান মিডনাইট সরকারের পতন ঘটাতে হবে। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এমএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 17:57:02