bangla news

জয়ী হবে না নিশ্চিত জেনে, ইভিএম নিয়ে অভিযোগ তুলছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ৪:০৮:২০ পিএম
কথা বলছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

কথা বলছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: আসন্ন ঢাকা সিটি নির্বাচন নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির বিজয়ের কোনো ইতিহাস নেই। তারা (বিএনপি) জয়ী হবে না নিশ্চিত জেনে, কখনো ইভিএম আবার কখনো নির্বাচনের শুদ্ধতা নিয়ে নানা ধরনের অভিযোগ তুলছে। আসলে এসব নালিশ, বিষোদগার নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে, যেন নির্বাচনের আগেই তারা হেরে গেছেন।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি বেদীতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর কাদের বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সোনার মানুষ তৈরির কারখানা হিসেবে আওয়ামী লীগকে যুগের চাহিদা অনুযায়ী নতুন মডেলে আমরা ঢেলে সাজাবো। সাংগঠনিক কাঠামোকেও শুদ্ধ করব, সুশৃঙ্খল করব। সারাবাংলায় তৃণমূল পর্যন্ত এ লক্ষ্য ছড়িয়ে দেওয়ার শপথ ও অঙ্গীকার নিতেই আমরা আজ এখানে এসেছি।

ওবায়দুল কাদের বলেন, আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণই আমাদের লক্ষ্য। এ লক্ষ্যে সোনার বাংলা বিনির্মাণের চূড়ান্ত লক্ষ্যে আমরা উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে যেতে চাই। 

সেতুমন্ত্রী আরও বলেন, সোনার বাংলা বিনির্মাণ একটি সুদূরপ্রসারী লক্ষ্য। আমাদের টার্গেট আছে, ভিশন আছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যে ভিশন ২০২১, ভিশন ২০৪১ ও ডেল্টা প্ল্যান রয়েছে, আমরা এই তিনটিকে সামনে রেখে আমাদের এজেন্ডা ঠিক করেছি। সময়ের চাহিদার সঙ্গে সঙ্গতি রেখে আমাদের এগিয়ে যেতে হবে। 

মন্ত্রী বলেন, বাধা ও চ্যালেঞ্জ তো থাকবেই। সময়ের পরিবর্তনে নতুন নতুন চ্যালেঞ্জ ও বাধা আসতেই পারে, সেগুলো অতিক্রম করতে হবে। আর তার জন্য সময়ের চাহিদা অনুযায়ী আমাদের সুশৃঙ্খল সংগঠন গড়ে তুলতে হবে। সাংগঠনিক শক্তি ও আদর্শের পতাকা হাতে আমরা চ্যালেঞ্জ মোকাবিলা করবো।

জুমার নামাজ ও মধ্যাহ্নভোজের পর সংক্ষিপ্ত আকারে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ ও উপদেষ্টা পরিষদের যৌথসভা অনুষ্ঠিত হবে। যৌথসভায় আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা সভাপতিত্ব করবেন। সভায় রাজনৈতিক, সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

** ঐতিহ্যের সঙ্গে প্রযুক্তির সমন্বয়ে এগোনোই লক্ষ্য: কাদের

বাংলাদেশ সময়: ১৬০৫, জানুয়ারি ২৪, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   গোপালগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 16:08:20