bangla news

আতিক-তাপসের পক্ষে প্রচারে নামবে ইসলামিক গণতান্ত্রিক পার্টি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ৩:০১:০৭ পিএম
সংবাদ সম্মেলন, ছবি: শাকিল আহমেদ

সংবাদ সম্মেলন, ছবি: শাকিল আহমেদ

ঢাকা: ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে শনিবার (২৫ জানুয়ারি) থেকে নির্বাচনী প্রচারণায় যুক্ত হবে ইসলামী গণতান্ত্রিক পার্টি।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান দলটির চেয়ারম্যান এম এ আউয়াল।

এম এ আউয়াল বলেন, আওয়ামী লীগ মনোনীত দুই মেয়রপ্রার্থীর ওপর আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। আমাদের দলের সব নেতাকর্মী তাদের পক্ষে হয়ে কাজ করবে।

তিনি বলেন, আমাদের দলের পক্ষ থেকে ডিএনসিসিতে নির্বাচনী প্রচারণায় নেতৃত্ব দেবেন প্রেসিডিয়াম সদস্য জগদীশ সরকার ও ডিএসসিসিতে প্রেসিডিয়াম সদস্য কাজী মাহমুদ আহমেদ। আমরা আনুষ্ঠানিকভাবে ২৫ জানুয়ারি থেকে শেখ হাসিনার মনোনীত এ দুই মেয়রপ্রার্থীর প্রচারণায় যুক্ত হয়ে কাজ করবো।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দলটির মহাসচিব অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম খান, প্রেসিডিয়াম সদস্য কাজী মাসুদ আহমেদ, মেহেদি হাসান বুলবুল, হাবিবুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
পিএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 15:01:07