bangla news

টুঙ্গিপাড়ায় নতুন কমিটির নেতাদের নিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ২:২১:৫৮ পিএম
টুঙ্গিপাড়ায় নতুন কমিটির নেতাদের নিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় নতুন কমিটির নেতাদের নিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুর ১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে ফাতহা পাঠ ও বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান। এ সময় সশস্ত্র বাহিনী কর্তৃক অনার গার্ড প্রদান করা হয়। 

পরে প্রধানমন্ত্রী নবগঠিত কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। 

নবগঠিত আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা মধ্যে সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, শাজাহান খান, মতিয়া চৌধুরী, কাজী জাফর উল্লাহ, সাহারা খাতুনসহ নবগঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগ, জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

জুমার নামাজের পর বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদের দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে কেন্দ্রীয় নেতারা অংশ নেবেন। পরে নবগঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রথম সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছেন। ওই সভায় প্রধানমন্ত্রীর অংশ নেওয়ার কথা রয়েছে। 

এরআগে, বেলা ১১টা ১০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করেন। এ সময় হেলিপ্যাডে কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা তাকে স্বাগত জানান। পরে প্রধানমন্ত্রী বেলা ১১টা ২০ মিনিটে সড়ক পথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি  সৌধ কমপ্লেক্সে পৌঁছান। বেলা ৩টার দিকে প্রধানমন্ত্রী হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে টুঙ্গিপাড়া ত্যাগ করার কথা রয়েছে।

এদিকে, প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাদের আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়াসহ জেলার সর্বত্র তিনস্তর বিশিষ্ট নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 14:21:58