bangla news

তারেক-কোকোকে কলঙ্কিত করেছে কিছু মিডিয়া: গয়েশ্বর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ১:৫৯:১২ পিএম
গয়েশ্বর চন্দ্র রায়, ফাইল ফটো

গয়েশ্বর চন্দ্র রায়, ফাইল ফটো

ঢাকা: তারেক রহমান ও আরাফাত রহমান কোকোকে কিছু মিডিয়া কলঙ্কিত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শুক্রবার (২৪ জানুয়ারি) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচে বিএনপি আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এ কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ দোয়া মাহফিল আয়োজন করা হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও আরাফাত রহমান কোকো পিতা-মাতার স্নেহ থেকে বঞ্চিত হওয়ার ঘটনাবলী তুলে ধরে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, তারেক রহমান ও আরাফাত রহমান কোকো তো নষ্ট হওয়ার কথা। কিন্তু তারা তো নষ্ট হয়নি। তাদের কলঙ্কিত করেছে কিছু মিডিয়া, যারা জাতীয়তাবাদী শক্তির বিরুদ্ধে।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, অত্যাচার, নির্যাতন ও নিষ্ঠুরতা আসবে। তার মোকাবিলা করে যদি আমরা রাজপথে না থাকি তাহলে দেশের মানুষ হতাশ হবে। দেশের মানুষ আমাদের ওপর অভিমান করবে।

এসময় বিএনপির ইকবাল হাসান মাহমুদ টুকু, আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, রুহুল কবির রিজভী, হাবিব-উন-নবী-খান সোহেল, ইশরাক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এমএইচ/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 13:59:12