bangla news

গণফোরামের গণজাগরণ ক্ষমতায় নিয়ে যাবে: ড. রেজা কিবরিয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ৩:০৫:০৭ এএম
গণফোরাম সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া। ছবি: বাংলানিউজ

গণফোরাম সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া। ছবি: বাংলানিউজ

সিলেট: গণফোরামের গণজাগরণ ক্ষমতায় নিয়ে যাবে বলে মন্তব্য করে দলটির সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া বলেছেন, জনগণ একটি অবাধ, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে তাদের অধিকার প্রতিষ্ঠা করবে। এই অধিকার  যারা খর্ব করেছে, তারা থাকবে না।  

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকেলে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
ড. রেজা কিবরিয়া বলেন, গণফোরাম একটি গণতান্ত্রিক দল, বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে চাই। তাই যারা দেশকে ভালোবাসে, আমাদের দলে আসে, ওইসব মানুষ নিয়ে একটি সুষ্ঠু নির্বাচনের দিকে আমরা এগিয়ে যেতে চাই।
 
তিনি বলেন, দেশের ৮ শতাংশ প্রবৃদ্ধির কথা বলে সরকার মিথ্যা তথ্য দিচ্ছে। মূলত দেশের অর্থনীতির অবস্থা ভালো নয়।  যে কারণে দেশের মানুষের অনেক কষ্ট করছেন। অর্থনৈতিক ধসের জন্য সরকারের পতন ঘটবে। এর ফলও সরকারকে ভোগ করতে হবে।
 
তিনি আরো বলেন, ‘আমার বাবার জীবদ্দশার আওয়ামী লীগ ও বর্তমান আওয়ামী লীগে অনেক তফাৎ রয়েছে। পনেরোটি বছর গত হয়ে গেলেও বাবার হত্যার একটি সুষ্ঠু তদন্তও এখনো আমাদের পরিবার দেখতে পারিনি।
 
গণফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আনসার খানের সভাপতিত্বে ও গণফোরাম সিলেট মহানগরের আহ্বায়ক অ্যাডভোকেট এমদাদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি  ছিলেন গণফোরামের নির্বাহী সভাপতি সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান, অ্যাডভোকেট মহসিন রশীদ, মোশতাক আহমদ, আব্দুস সামাদ প্রমুখ।
  
বাংলাদেশ সময়: ০৩০৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
এনইউ/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   গণফোরাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 03:05:07