bangla news

ওয়ার্ড থেকে আবারও সিসিইউতে সম্রাট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ৬:১৩:০৩ পিএম
ইসমাইল চৌধুরী সম্রাট/ফাইল ছবি

ইসমাইল চৌধুরী সম্রাট/ফাইল ছবি

ঢাকা: বাংলাদেশে ক্যাসিনো বাণিজ্য নিয়ে আলোচনায় আসা যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের অবস্থা আবারও অবনতি হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন কারান্তরীণ সম্রাটকে বুধবার (২২ জানুয়ারি) সকালে ওয়ার্ড থেকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (সিসিইউ) নেওয়া হয়।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকেলের দিকে সম্রাটের স্বাস্থ্য বিষয়ে কথা হয় বিএসএমএমইউ'র কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা. চৌধুরী মেশকাব আহম্মেদের সঙ্গে।

তিনি বাংলানিউজকে জানান, সম্রাটের হার্টের একাধিক সমস্যা রয়েছে। এর আগে তার হার্টে একটি বাল্ব প্রতিস্থাপন করা আছে এবং পুরানো একটি হার্ট অ্যাটাকও রয়েছে। বিএসএমএমইউতে গত দুই মাস ধরে তিনি কার্ডিওলজি বিভাগে চিকিৎসাধীন। তার হার্টে একাধিক সমস্যার কারণে অবস্থা তেমন ভালো না। এখন সম্রাট হাসপাতালে ডি- ব্লকে তৃতীয় তলায় সিসিইউতে চিকিৎসাধীন। এর আগেও একবার একটু সুস্থ হওয়ার পর সিসিইউ থেকে তাকে চতুর্থ তলায় ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছিল। সেখান থেকে আবার অসুস্থ হয়ে পড়লে বুধবার সকালে তাকে সিসিউইতে নেওয়া হয়।

ঢাকা বিভাগের ডিআইজি প্রিজন টিপু সুলতানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে বলেন, সম্রাটকে প্রথম দিকেই কাশিমপুর কারাগারের হাই সিকিউরিটি সেলে পাঠানো হয়। সেখানে সে অসুস্থ হয়ে পড়লে  বিএসএমএমইউতে নিয়ে এলে চিকিৎসক ভর্তি নিয়ে নেয়। বর্তমানে সম্রাট ওই হাসপাতালের সিসিইউতে ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারারক্ষীদের প্রহরায় চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এজেডএস/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 18:13:03