bangla news

তাবিথের ওপর হামলায় ফখরুলের নিন্দা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২১ ৮:০০:১৭ পিএম
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

মঙ্গলবার গাবতলীতে ৭ নম্বর ওয়ার্ডের বড় বাজারমুখী আনন্দনগর তিনতলা মসজিদের সামনে তাবিথে নির্বাচনী গণসংযোগে এ হামলা হয়। এ সময় তাবিথ আউয়াল ছাড়াও আহত হন  বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, বৈশাখী টিভির সিনিয়র রিপোর্টার সাঈদ খান ও যমুনা টিভির রিপোর্টার রবিনসহ ১৫/২০ জন বিএনপি নেতাকর্মী। 

মঙ্গলবার (২১ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, আগামী ০১ ফেব্রুয়ারি ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের দিন যতোই ঘনিয়ে আসছে বর্তমান শাসকগোষ্ঠীর লালিত সন্ত্রাসী বাহিনীর হিংস্রতা যেন ততোই বেপরোয়া হয়ে উঠছে। মঙ্গলবার বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের শান্তিপূর্ণ নির্বাচনী প্রচারণায় সন্ত্রাসীদের হামলা পূর্বপরিকল্পিত এবং কাপুরুষোচিত। 

ঢাকা সিটিতে একতরফা নির্বাচনের মাধ্যমে নৌকা প্রতীকের প্রার্থীদেরকে বিজয়ী করার জন্যই প্রতিদিন বিএনপি সমর্থিত প্রার্থীদের প্রচার-প্রচারণায় হামলা চালাচ্ছে আওয়ামী সন্ত্রাসীরা।

তিনি বলেন, মূলত দেশ এখন গণতন্ত্রহীন, জনগণের দ্বারা নির্বাচিত নয় বলেই বর্তমান বিনা ভোটের সরকার বিরোধী দল ও মতকে গ্রাহ্য করছে না। মানুষের কল্যাণ নয়, বরং ক্ষমতার দাপটে ত্রাস সৃষ্টির মাধ্যমে ভোট ডাকাতি ও ভোট কারচুপি করে গোটা দেশকে নিজেদের সম্পত্তি বানাতে চায় তারা। 

এই উদ্দেশ্য সাধনে ক্ষমতাসীন গোষ্ঠী আগামী ০১ ফেব্রুয়ারি ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে গায়ের জোরে ভোট গ্রহণে ইভিএম পদ্ধতি প্রয়োগে অনড় রয়েছে। আর এ কারণেই আজ্ঞাবাহী প্রধান নির্বাচন কমিশনার প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোবাঞ্ছা পূরণে সক্রিয় রয়েছেন।

তিনি বলেন, মঙ্গলবার সকালে ঢাকা মহানগর উত্তরে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীর পক্ষে শান্তিপূর্ণ নির্বাচনী প্রচারণা চালানোর সময় ছাত্রলীগ-যুবলীগের দ্বারা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সাংবাদিকদের আহত করার ঘৃণ্য ঘটনায় আমি ধিক্কার জানাচ্ছি, নিন্দা জানাচ্ছি।
 
বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এমএইচ/এজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-21 20:00:17