ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

তাবিথের পক্ষে অভূতপূর্ব গণজোয়ার দেখতে পাচ্ছি: ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
তাবিথের পক্ষে অভূতপূর্ব গণজোয়ার দেখতে পাচ্ছি: ফখরুল তাবিথ আউয়ালের সঙ্গে গণসংযোগে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঢাকা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে ধানের শীষের প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে ঢাকাবাসীর অভূতপূর্ব গণজোয়ার দেখতে পাচ্ছি। আমরা মনে করি অবাধ সুষ্ঠু নির্বাচন হলে অবশ্যই তাবিথ আউয়াল বিপুল ভোটে বিজয়ী হবে।

সোমবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় মিরপুর ৬ নম্বর সেকশনে তাবিথ আউয়ালকে সঙ্গে নিয়ে গণসংযোগ শুরুর প্রাক্কালে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এ নির্বাচনকে আমরা দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি।

জনগণকে সম্পৃক্ত করার আন্দোলন হিসেবে নিয়েছি। আমরা বিশ্বাস করি, জনগণ যদি সংগঠিত হয় দেশনেত্রীর মুক্তি ও ঢাকা নগরবাসীকে নাগরিক কষ্ট থেকে মুক্তি দিতে তাবিথ আউয়াল যে কর্মসূচি নিয়েছেন, সে কর্মসূচিতে জনগণ একত্রিত হবেন। তারা ঐক্যবদ্ধ হবেন এবং তাবিথ আউয়ালের বিজয় সুনিশ্চিত হবে ইনশাআল্লাহ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, এ নির্বাচন কমিশন এখন পর্যন্ত তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেনি। নির্বাচনের তারিখ পরিবর্তন তাদের অযোগ্যতার আরেকটি প্রমাণ। তফসিল ঘোষণার আগে এ বিষয়টি তাদের দেখা উচিত ছিল। এ নির্বাচন কমিশন অযোগ্য। তারা সবসময় একই ঘটনা ঘটিয়ে যাচ্ছে। তারা কোনো নির্বাচন সুষ্ঠু করতে পারে না।  

জনগণের উত্তাল তরঙ্গের মধ্যে সব ষড়যন্ত্র-চক্রান্ত ভেসে যাবে দাবি করে মির্জা ফখরুল বলেন, এ নির্বাচনের মধ্য দিয়ে বিএনপি জনগণকে সম্পৃক্ত করে গণতান্ত্রিক আন্দোলনের পক্ষে নিয়ে যেতে চায়।

এসময় তার সঙ্গে ছিলেন বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিব, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, বিএনপি নেতা সোহরাব উদ্দিন, ইয়াসিন আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
এমএইচ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।