bangla news

নয়াপল্টনে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৯ ৮:৫১:১০ পিএম
নয়াপল্টনে ফ্রি মেডিক্যাল ক্যাম্প। ছবি: বাংলানিউজ

নয়াপল্টনে ফ্রি মেডিক্যাল ক্যাম্প। ছবি: বাংলানিউজ

ঢাকা: বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে নেতাকর্মীদের সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রোববার (১৯ জানুয়ারি) দুপুরে জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় ড্যাবের ফ্রি মেডিক্যাল ক্যাম্পে দিনব্যাপী গরীব, অসহায়, দুঃস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ওষুধ বিতরণ করা হয়। বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে সহস্রাধিক রোগীকে সেবা দেওয়া হয়। 

এসময় ড্যাবের সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ ও মহাসচিব ডা. আবদুস সালামসহ অর্ধশতাধিক চিকিৎসক উপস্থিত ছিলেন।

রুহুল কবির রিজভী ড্যাবের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, জিয়াউর রহমান এ দেশের দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য আজীবন কাজ করে গেছেন। তার আদর্শের উত্তরাধিকারী হিসেবে আমাদেরও কাজ করতে হবে।

এর আগে, সকালে সংগঠনটির সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ ও মহাসচিব ডা. আবদুস সালাম বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও ড্যাবের প্রধান উপদেষ্টা অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারকে নিয়ে জিয়ার মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। 

এসময় উপস্থিত ছিলেন- সিনিয়র সহ-সভাপতি ডা. আব্দুস সেলিম, সিনিয়র যুগ্ম-মহাসচিব ডা. মেহেদী হাসান, ডা. আবুল কেনান, সহ-সভাপতি ডা. আবু হেনা হেলাল উদ্দিন আহমেদ, যুগ্ম-মহাসচিব অধ্যাপক ডা. কাজী মাযহারুল ইসলাম দোলন, ডা. পারভেজ রেজা কাকন, ডা. সরকার মাহবুব আহমেদ শামীম, সাংগঠনিক সম্পাদক ডা. সায়ীদ মেহবুব উল কাদির, ডা. একেএম খালেকুজ্জামান দিপু, ডা. কবীর আহমেদ রিয়াজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
এমএইচ/এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-19 20:51:10