bangla news

লংগদুতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস কর্মী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৯ ৪:৫১:০০ পিএম
লংগদু উপজেলার ম্যাপ

লংগদু উপজেলার ম্যাপ

রাঙামাটি: রাঙামাটির লংগদু-বাঘাইছড়ি সীমান্তবর্তী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে পান্ডব চাকমা (৪০) নামে জেএসএস সংস্কারের (এমএন লারমা গ্রুফ) এক কর্মী নিহত ও অপর এক কর্মী আহত হয়েছেন। 

রোববার (১৯ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার আটারকছড়া ইউনিয়নের বান্দরতলা ছড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, একদল মুখোশধারী সশস্ত্র সন্ত্রাসী বান্দরতলা ছড়া নামক স্থানে এসে এম এন লারমা গ্রুপের সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই পান্ডব চাকমার মৃত্যু হয়। এসময় গুলিবিদ্ধ হয়েছে অর্জুন চাকমা নামে অপর এক কর্মী।

১ নম্বর আটারকছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা মোবাইল ফোনে জানান, সকালে পান্ডব চাকমা ও তার এক বন্ধু ঘর থেকে বের হয়ে বান্দরতলা ছড়া নামক এলাকায় যান। এসময় তাদের লক্ষ্য করে সন্ত্রাসীরা কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান পান্ডব চাকমা। এদিকে তার বন্ধু অর্জুন চাকমা (৩৩) গুলিবিদ্ধ অবস্থায় নিখোঁজ রয়েছেন।

লংগদু থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ওসমান গণি বলেন, ঘটনাস্থল দুর্গম হওয়ায় সেখানে যেতে সময় লাগবে। পুলিশ ও সেনাবাহিনী যৌথভাবে মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মঞ্চ হত্যা রাঙামাটি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-19 16:51:00