bangla news

নির্বাচনেই খালেদা জিয়ার মুক্তি আসবে: খন্দকার মোশাররফ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ৯:৩৩:১৫ পিএম
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ছবি: বাংলানিউজ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা শহর যানজটমুক্ত, দূষণমুক্ত ও বসবাসযোগ্য হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়ে বিএনপি নির্বাচনে এসেছে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাতে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দক্ষিণ সিটি নির্বাচনের বিএনপির সমন্বয়ক কমিটির সভায় তিনি এ কথা বলেন।

ড. মোশাররফ বলেন, আমরা এই ঢাকা শহর দূষণমুক্ত করতে চাই। আমরা ঢাকা শহর যানজটমুক্ত করতে চাই। আমরা ঢাকা শহর করতে চাই মাদকমুক্ত। আমরা এই শহর আধুনিক এবং উন্নত নগরীতে রূপান্তর করতে চাই। শহরের জলাবদ্ধতা সমস্যার সমাধান করতে চাই। এই লক্ষ্যগুলো নিয়ে আমরা নির্বাচনে যাচ্ছি।

তিনি বলেন, আমরা গত দশ বছর ধরে দেখছি। এই সমস্যাগুলো আওয়ামী লীগ ও তাদের মেয়ররা করতে পারেননি। অতএব আমরা অতীতে করেছি, ভবিষ্যতেও করবো। এই বক্তব্য নিয়ে আমাদের জনগণের কাছে যেতে হবে। আমার বিশ্বাস আমরা যাদের প্রার্থী করেছি, এই প্রার্থীরা তরুণ এবং উচ্চ শিক্ষিত। তাদের দুরদর্শিতা আছে, ভিশন আছে, নগরীকে বর্তমান অবস্থা থেকে পরিবর্তনের জন্য তাদের যে দৃস্টিভঙ্গি আছে, সেটা ইতিবাচক।

ড. মোশাররফ বলেন, মানুষ পরিবর্তন চায়। সেই পরিবর্তনের জন্যই আমরা নির্বাচনে। ইনশাল্লাহ জনগণ যদি ভোট দিতে পারে, তাহলে আমাদের দুই মেয়র প্রার্থী ও কাউন্সিলররা বিপুল ভোটে পাস করবেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ড. মোশাররফ বলেন, নির্বাচন আন্দোলনেরই অংশ। এর মাধ্যমেই খালেদা জিয়ার মুক্তি আসবে।

ড. মোশাররফ হোসেনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন, নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, জাসাস সভাপতি ড. মামুন আহমেদ, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এমএইচ/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 21:33:15