ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বৈরী পরিবেশের পরও আমরা নির্বাচনে আছি: মির্জা ফখরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
বৈরী পরিবেশের পরও আমরা নির্বাচনে আছি: মির্জা ফখরুল

নীলফামারী: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি একটি গণতান্ত্রিক দল, পলিটিক্যাল ডেমোক্রেটিক পার্টি নির্বাচনে থাকাটা সবচেয়ে বড় প্রয়োজন। এ কারণে বৈরী পরিবেশের পরও আমরা নির্বাচনে আছি। 

বর্তমান নির্বাচন কমিশন একটি অযোগ্য উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, আমরা নির্বাচনে আছি, থাকবো এবং এভাবেই জয়লাভ করবো।  

মঙ্গলবার (১৪) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন বিএনপি মহাসচিব।



ফখরুল বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেওয়া হয়েছে রাজনীতি থেকে দূরে রাখার জন্য। এ কারণে সরকার নির্ধারণ করেন খালেদার কত বছর সাজা হবে, তার মুক্তি হবে কি হবে না। আমরা যে বলি, সরকার সবকিছু নিয়ন্ত্রণ করছে তা প্রমাণিত হয়েছে।

তিনি আরো বলেন, বিএনপি একটি গণতান্ত্রিক দল, পলিটিক্যাল ডেমোক্রেটিক পার্টি নির্বাচনে থাকাটা সবচেয়ে বড় প্রয়োজন। এ কারণে বৈরী পরিবেশের পরও আমরা নির্বাচনে আছি। এ নির্বাচন কমিশন একটি অযোগ্য নির্বাচন কমিশন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেবের সব বক্তব্য আমি প্রাধান্য দেই না। আমরা নির্বাচনে আছি, থাকবো এবং এভাবেই জয়লাভ করবো।

সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের পরাজয় জেনে বিএনপি মনোনীত প্রার্থীদের গণসংযোগে হামলা চালানো হচ্ছে অভিযোগ করে ফখরুল বলেন, ইভিএম’র মাধ্যমে ভোট ডাকাতির আবারও চেষ্টা করছে সরকার এবং তাদের সহযোগিতা করছে ব্যর্থ নির্বাচন কমিশন।  

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad