ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

খুলনার সাবেক সংসদ সদস্য ডালিম আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
খুলনার সাবেক সংসদ সদস্য ডালিম আর নেই

খুলনা: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও খুলনা-৩ আসনের সাবেক সংসদ সদস্য কাজী সেকেন্দার আলী ডালিম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৫ বছর।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু বিকেল ৪টা ১৫ মিনিটে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মহানগর বিএনপির সহদফতর সম্পাদক সামছুজ্জামান চঞ্চল বাংলানিউজকে বলেন, বিএনপি নেতা ডালিম বেশ কিছুদিন ধরে কিডনি, ডায়বেটিকসসহ নানা রোগে ভুগছিলেন।  

তিনি আরও বলেন, ঢাকা থেকে মরদেহ আনার পর জানাজার সময় ও দাফনের স্থান বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে, মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্য ও আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন খুলনা জেলা ও মহানগর বিএনপির নেতারা।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এমআরএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।