bangla news

বিএনপি-জামায়াতের আমলে মসজিদ-মাদ্রাসার কোনো উন্নয়ন হয়নি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১১ ৬:০৬:৩১ পিএম
বক্তব্য রাখছেন চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেছেন, বিএনপি-জামায়াত সরকার মসজিদ-মাদ্রাসার কোনো উন্নয়ন করেনি। আওয়ামী লীগ সরকারের সময়ই মসজিদ-মাদ্রাসার উন্নয়ন হয়েছে। পাকা ভবন করা হয়েছে সর্বত্র।

শনিবার (১১ জানুয়ারি) দুপুরে শিবচর উপজেলার জামিয়া মুহাম্মাদিয়া শামসুল উলূম কওমী মাদ্রাসা ও এতিম খানার শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এর আগে, সকালে উপজেলার কাঁঠালবাড়ি এলাকায় ওসমান বেপারী বায়তুল আমান জামে মসজিদের উদ্বোধন ও শিবচর পৌর বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি।

নূর-ই আলম চৌধুরী বলেন, প্রতিটা উপজেলাতেই মসজিদ-মাদ্রাসা সংস্কার ও নতুন কাজ হাতে নেওয়া হয়েছে। পর্যায়ক্রমে ইউনিয়নেও মসজিদ মাদ্রাসার উন্নয়নে কাজ করা হবে।

এসময় বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, বাংলাদেশ ফরায়েজি আন্দোলনের সভাপতি পীর আব্দুল্লাহ মোহাম্মদ হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান, শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খান, শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ. লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. সেলিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-11 18:06:31